সম্পর্ক
- শঙ্কর দেবনাথ ০৫-০৫-২০২৪

তোমার চোখের মধ্যে
অরূপলোকের জল
টলমল করে
আর গদ্যে পদ্যে
খিচুড়ি পাকায়

বুকের গভীর থেকে সাপ
স্বপ্নের উত্তাপ মেখে
কামনার ফণায়
তাকায়

মন আর দেহের মধ্যিখানে
অলৌকিক যানে বসে
প্রেম ওঠে হেসে

সম্পর্ক সাজানো থাকে
উজ্বল শো'কেসে----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৪৮ মিঃ

khub valo @@@ valo @@